RedCrystal Index du Forum
 
 
 
RedCrystal Index du ForumFAQRechercherS’enregistrerConnexion

Bangla sex story-Bangla Panu golpo

 
Poster un nouveau sujet   Répondre au sujet    RedCrystal Index du Forum -> Publique -> Discutions publique
Sujet précédent :: Sujet suivant  
Auteur Message
bangla9


Hors ligne

Inscrit le: 17 Avr 2017
Messages: 1

MessagePosté le: Lun 17 Avr - 15:24 (2017)    Sujet du message: Bangla sex story-Bangla Panu golpo Répondre en citant

Bangla Choti Uponyash – খিন কিল নার্সিং হোম। অদ্ভুত নাম দেখে সকলেই অবাক হয়। খিন কিল মানে কি?


মানে বুঝতে গেলে আরো অনেকটা পিছনে যেতে হবে। বাংলাদেশের রঙপুরের ছেলে রাজেন দত্ত ভাগ্যান্বেষণে বর্মা মুলুকে পাড়ি দিয়েছিল। সেখানে এক কাঠ ব্যবসায়ী অং সানের বাগানে কাজ পায়। ধীরে ধীরে উন্নতি করতে থাকে। এক সময় ম্যানেজারের পদ লাভ করে।


উন্নতির পিছনে একটাই কারণ রাজেন ছেলেটি মালিকের খুব বিশ্বাসী। অং সানের এক মেয়ে খিন কিল বাপের খুব আদরের।


রাজেন ছেলেটি দেখতে শুনতে মন্দ না। তার সঙ্গে মেয়ের বিয়ে হলে ঘরেই থাকবে মেয়ে।


এইসব ভেবে অং সান রাজেনকে নিজের জামাই করে নিল। কথায় বলে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। মেয়ের বিয়ের কিছুকাল পরেই অং সানের মৃত্যু হল। ব্যবসার মালিকানা তখন খিন কিলের হাতে। রাজেন দত্ত আগের মতই ম্যানেজার। খিন কিল এক কন্যা সন্তান জন্ম দিলেন। স্কুল কলেজের পড়া শেষ করে মেয়েকে কলকাতায় পাঠালো ডাক্তারী পড়ার জন্য।


মাঝে মধ্যে দেশে গেলেও মেসে থাকতে হয়েছে দীর্ঘকাল। ডাক্তারীতে পাস করে পোস্ট গ্রাজুয়েশনে চান্স পেলনা কলকাতায়। অগত্যা তাকে দিল্লী যেতে হল। সেখানে পড়তে পড়তে আলাপ হয় কুল্ভূষণ পটেলের সঙ্গে সে তার এক বছরের সিনিয়ার। ঘর ঠিক করে দেওয়া রাস্তাঘাট চিনিয়ে দেওয়া খুব সাহায্য করেছিল তার জুনিয়ার হওয়া সত্বেও। মহারাষ্ট্রের এক গরীব পরিবারের ছেলে। তার স্বপ্ন ছিল পাস করে উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাবে।


দীর্ঘকাল মেয়েকে দেখেন না খিন কিল স্বামীকে ব্যবসা দেখাশোনার দায়িত্ব দিয়ে চলে এলেন দিল্লী। সেখানে কুল ভূষণের সঙ্গেও আলাপ হল। শুনলেন তার স্বপ্নের কথা। খিন কিল নানাদিক ভেবে প্রস্তাব দিলেন তিনি তার বিদেশ যাবার দায়িত্ব নিতে পারেন একটা শর্তে। কুল্ভূষণ আগ্রহ নিয়ে জানতে চায় কি শর্ত?


–যাবার আগে এমাকে রেজিস্ট্রি বিয়ে করে যেতে হবে। তারপর দেশে ফিরে এলে রাজকীয় বিয়ের আয়োজন করা হবে।


কুল ভুষণ এককথায় রাজী। এত সহজে তার স্বপ্ন বাস্তব হবে স্বপ্নেও ভাবেনি। এমা এতে খুশি হয়েছিল তা নয়। ভুষণ লেখাপড়ায় ভাল দিল্লী নতুন জায়গা তাকে খুব সাহায্য করেছিল সে কারণে ভুষণকে খুব পছন্দ কিন্তু জীবন সঙ্গী হিসেবে কখনো ভাবেনি। শিয়রে পরীক্ষা এই নিয়ে বেশি মাথা ঘামায় নি।


পরীক্ষা শেষ হবার পর কুল ভুষণ পাসপোর্ট নিয়ে শুরু করল খুব দৌড়াদৌড়ি। পাসপোর্ট বের হল ভিসা হল পরীক্ষার রেজাল্ট বের হল। কুল্ভুষণ পাস করল যথারীতি। ইতিমধ্যে খিনকিলকে মাম্মী বলে ডাকা শুরু করে দিয়েছে। খিন কিলের ইচ্ছে ছিল এখানকার পড়া শেষ না করেই ভুষণের সঙ্গে মেয়েও যাক। কিন্তু বেকে বসল এমা। রেজিস্ট্রির দিন ওদের বাড়ীর লোকজনও এসেছিল। তারপর সবাই মিলে বিমান বন্দরে বিমানে তুলে দিল ভুষণকে।


প্রথম ছ-সাত মাস চিঠি দিত। পরীক্ষার ব্যস্ততায় ওসব নিয়ে ভাবার সময় ছিল না।


Read more Bangla Choti-Bangla sex story-Bangla Panu golpo


Revenir en haut
Publicité






MessagePosté le: Lun 17 Avr - 15:24 (2017)    Sujet du message: Publicité

PublicitéSupprimer les publicités ?
Revenir en haut
Montrer les messages depuis:   
Poster un nouveau sujet   Répondre au sujet    RedCrystal Index du Forum -> Publique -> Discutions publique Toutes les heures sont au format GMT + 1 Heure
Page 1 sur 1

 
Sauter vers:  

Portail | Index | Panneau d’administration | créer un forum | Forum gratuit d’entraide | Annuaire des forums gratuits | Signaler une violation | Conditions générales d'utilisation
Template lost-kingdom_Tolede created by larme d'ange
Powered by phpBB © 2001, 2005 phpBB Group
Traduction par : phpBB-fr.com